9.1 C
New York
Sunday, April 18, 2021

যে কারণে ক্রিকেট বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে জিম্বাবুয়ে

জিম্বাবুয়েতে সকল ধরনের ক্রিকেটীয় কার্যক্রম বন্ধ করার ঘোষণা দিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড। ম’হামারি করোনা ভাইরাসের নতুন ধরন মো’কাবিলায় সরকারি সিদ্ধান্তের কারণেই ক্রিকেট বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড।

শুধু ক্রিকেটই নয়, অন্যান্য খেলাধুলাও আপাতত বন্ধ রাখা হয়েছে জিম্বাবুয়েতে। আনুষ্ঠানিক এক ঘোষণা দিয়ে জানিয়েছে দেশটির ক্রীড়া সংশ্লিষ্ট কমিশন।

জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে বলা হয়, বর্তমান সময়টা খুবই চ্যালেঞ্জিং। আপাতত ক্রীড়া কার্যক্রম বন্ধ হলেও পরবর্তীতে সব সূচি নতুন করে ঘোষণা করা হবে।

গেল বছরের নভেম্বরে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে পাকিস্তান সফর করেছিল জিম্বাবুয়ে। কিন্তু ম’হামারি করোনা ভাইরাস প্রকো’পের পর থেকে নিজেদের ঘরের মাঠে কোনও আন্তর্জাতিক ম্যাচ খেলেনি তারা।

২০২০ সালের আগস্টে আফগানিস্তানের বিপক্ষে হোম সিরিজ আয়োজনের কথা ছিল তাদের। এরপর ভারতীয় ক্রিকেট দলেরও জিম্বাবুয়ে সফরের কথা ছিল। কিন্তু ম’হামারি করোনার কারণে আলোর মুখ দেখেনি কোন সিরিজই।

এদিকে, ম’হামারি করোনা ভাইরাসের কারণে বারবার খেলা বাতিল ও পিছিয়ে যাওয়া জাতীয় দলের ওপর খুবই বাজে প্রভাব ফেলছে বলে মন্তব্য করেছেন দেশটির সাবেক ক্রিকেটাররা।

Related Articles

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Stay Connected

21,790ভক্তমত
2,739অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব

Latest Articles