5.9 C
New York
Thursday, March 4, 2021

প্রেমিকার জন্মদিনে করোনা ভাইরাসের বিধিনিষেধ ভে’ঙে যা করলেন রোনালদো

পর্তুগিজ ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর প্রেমিকার জন্মদিন বলে কথা! এই জন্মদিন উদযাপনে একটু বাড়তি উচ্ছ্বাস থাকবে, এটাই স্বাভাবিক। জন্মদিন উদযাপন করতে গিয়ে ম’হামারি করোনা ভাইরাসের বিধিনিষে’ধ ভা’ঙলেন রোনালদো।

করোনা ভাইরাসের বিধিনিষে’ধ ভে’ঙে প’ড়েছেন স’মালোচনার মুখে। প্রেমিকা জর্জিনা রদ্রিগেজের ২৭তম জন্মদিনকে একটু ভিন্নভাবে উদযাপন করতে চেয়েছিলেন রোনালদো। তাই বিধিনিষে’ধ না মেনেই ঘুরতে বেড়িয়েছিলেন রোনালদো।

পাত্তা দেননি করোনা ম’হামারিকে। আর এ ঘটনার পর পর্তুগিজ তারকার বিরু’দ্ধে তদ’ন্ত শুরু করেছে পুলিশ। ইতালির করোনাকালীন ভ্রমণ নি’ষেধাজ্ঞা ভ’ঙ্গ করে এখন স’মালোচনা সইতে হচ্ছে এ ফুটবলারকে।

ইতালিয়ান গণমাধ্যমগুলোর খবর অনুযায়ী, জর্জিনার জন্মদিন পালনের জন্য নিজের ক্লাব য়্যুভেন্তাস থেকে ১৫০ কিলোমিটার দূরে একটি পাহাড়ি রিসোর্টে গিয়েছিলেন রোনালদো। তবে ক্রিস্টিয়ানো রোনালদোর ঘুরতে যাওয়ার বিষয়ে য়্যুভেন্তাস ক্লাব কর্তৃপক্ষ কোনো মন্তব্য করেনি।

তবে নিয়মানুযায়ী, ক্রিস্টিয়ানো রোনালদো-জর্জিনা নিষেধাজ্ঞা অমান্য করে ঘুরতে যাওয়ায় শা’স্তিযোগ্য অপরাধ হিসেবে বিবেচিত হয়েছে। যার ফলে তাদের ৪০০ ইউরো করে জ’রিমানাও হতে পারে।

এর আগেও করোনাবিধি ভ’ঙ্গ করে আলোচনায় এসেছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। তার দল য়্যুভেন্তাস আইসোলেশনে থাকা অবস্থায় তিনি পর্তুগাল গিয়ে সমালোচনার জন্ম দিয়েছিলেন।

Related Articles

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Stay Connected

21,573ভক্তমত
2,668অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব

Latest Articles