9.1 C
New York
Sunday, April 18, 2021

স্বামীকে যে কারনে ‘বুড়ো’ বলে ডাকেন প্রিয়াঙ্কা চোপড়া

বয়সে ছোট নিক জোনাসকে ভালোবেসে বিয়ে করেছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। দাম্পত্য জীবনের দুই বছর পূর্তি হয়েছে নিক জোনাস-প্রিয়াঙ্কা চোপড়া জুটির।

নিক-প্রিয়াঙ্কার প্রেম এবং সংসার জীবন নিয়ে একাধিকবার গণমাধ্যমে খোলামেলা কথা বলেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এবার জানিয়েছেন নতুন তথ্য। ২৮ বছরের মার্কিন গায়ক নিক জোনাসকে প্রিয়াঙ্কা ‘ওল্ড ম্যান’ অর্থাৎ ‘বুড়ো’ বলে ডাকেন।

কারণ হিসেবে অভিনেত্রী উল্লেখ করেন, একবিংশ শতাব্দীতে দাঁড়িয়ে আজও নিক গলফ খেলেন, সিগার খান। যেন কোন যুগে জন্মেছেন। এ শতাব্দীর সঙ্গে মানানসই মাত্র দুটি অভ্যাস নিকের রয়েছে। তাই নিককে ‘বুড়ো’ বলে ডাকেন প্রিয়াঙ্কা।

এদিকে, এর আগে এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, লকডাউনে আরও কাছে এসেছেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। অবসর সময়টা চোখ খুলে দিয়েছে এ দম্পতির।

একে অপরকে নতুনভাবে চিনতে পেরেছেন। ব্যস্ততার কারণে কোনো রকম দেখা হতো তাদের। লকডাউন আচমকাই সেই চেনা ছবি পাল্টে দিয়েছে। কোয়ারেন্টিন তাদের জীবনের প্রকৃত উপহার।

‘উই ক্যান বি হিরোস’ এবং ‘দ্য হোয়াইট টাইগার’ সিনেমা দুটি মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কার। ‘সিটাডেল’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করবেন প্রিয়াঙ্কা। এ ছাড়া ‘ম্যাট্রিক্স ৪’ এবং ‘টেক্সট ফর ইউ’ সিনেমার কাজ শেষ করেছেন এ অভিনেত্রী। বর্তমানে ব্যস্ত আছেন নিজের আত্মজীবনীর প্রচার নিয়ে। সূত্র: আনন্দবাজার

Related Articles

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Stay Connected

21,790ভক্তমত
2,739অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব

Latest Articles