3.8 C
New York
Thursday, March 4, 2021

বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ও মৃ’ত্যুর সর্বশেষ তথ্য

বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় ম’হামারি করোনা ভাইরাসে আ’ক্রান্ত হয়ে মা’রা গেছেন আরও ৭ জন। এ নিয়ে বাংলাদেশে করোনায় মৃ’তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৮ হাজার ৩৫৬ জনে।

এছাড়া বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে আরও ৩৬৬ জনের শরীরে। এ নিয়ে বাংলাদেশে মোট করোনা শনাক্ত দাঁড়াল ৫ লাখ ৪৩ হাজার ৭১৭ জন।

সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে ম’হামারি করোনা ভাইরাস নিয়ে স্বাস্থ্য অধিদফতরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সংস্থার অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, এদিন সুস্থ হয়েছেন আরও ৬৯২ জন।

মোট সুস্থ হয়েছেন ৪ লাখ ৯২ হাজার ৫৯ জন। এর আগে রোববার (২১ ফেব্রুয়ারি) দেশে আরও ৩২৭ জনের দেহে করোনা শনাক্ত হয়। এছাড়া আক্রান্তদের মধ্যে মা’রা যান ৭ জন।

এদিকে করোনা ভাইরাসে আ’ক্রান্ত ও প্রাণহা’নির পরিসংখ্যান রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী, সোমবার (২২ ফেব্রুয়ারি) সকাল পর্যন্ত বিশ্বে করোনা ভাইরাসে আ’ক্রান্ত হয়েছেন ১১ কোটি ১৯ লাখ ৫৪ হাজার ২০১ জন।

এবং করোনা ভাইরাসে আ’ক্রান্ত হয়ে মৃ’ত্যু হয়েছে ২৪ লাখ ৭৭ হাজার ৮১৯ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮ কোটি ৭৩ লাখ ১৪ হাজার ৮৫১ জন।

করোনা ভাইরাসে এখন পর্যন্ত সবচেয়ে বেশি সং’ক্রমণ ও মৃ’ত্যু হয়েছে যুক্তরাষ্ট্রে। তালিকায় শীর্ষে থাকা দেশটিতে এখন পর্যন্ত করোনা ভাইরাসে সং’ক্রমিত হয়েছেন দুই কোটি ৮৭ লাখ ৬৫ হাজার ৪২৩ জন। মৃ’ত্যু হয়েছে ৫ লাখ ১১ হাজার ১৩৩ জনের।

Related Articles

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Stay Connected

21,573ভক্তমত
2,671অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব

Latest Articles