5.9 C
New York
Thursday, March 4, 2021

বাড়িতে একঘেয়ে জীবন কাটিয়ে বিরক্ত হয়ে থানায় গিয়ে গ্রে’ফতারের দাবি

ম’হামারি করোনা ভাইরাসের কারণে গৃহব’ন্দি হয়ে যেন প্রাণ ও’ষ্ঠাগত হয়ে উঠেছিল বহু মানুষের। একঘে’য়ে জীবন আর কতদিনই বা ভালো লাগে। কিন্তু বাড়ির বাইরে পা রাখলেই অদৃশ্য মর’ণ ভাইরাসের আ’ক্রমণের শ’ঙ্কা।

ফলে শপিং থেকে অফিসের কাজ, সবই করতে হয়েছে বাড়ির চার দেয়ালের মধ্যেই। এমন পরিস্থিতিতে একঘেয়ে অনুভূত হয়নি, এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন। কিন্তু এই একঘেয়ে কাটানোর জন্য ইংল্যান্ডের সাসেক্সের এক ব্যক্তি যা করলেন তা নিঃসন্দেহে নজিরবিহীন।

বাড়িতে একঘেয়ে জীবন কাটিয়ে বিরক্ত হয়ে এক ব্যক্তি ফোন করেন থানায়। বলেন, বাড়ি বড় একঘেয়ে। তাকে যেন গ্রে’ফতার করা হয়! শুনতে অবাক লাগলেও এটাই ঘটেছে। তবে ওই ব্যক্তির পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) তিনি বার্জেস হিল থানায় ফোন করে বলেন, বাড়িতে একঘেয়ে হওয়ার চেয়ে ভাল জে’লে কাটাবেন। তার শুধু প্রয়োজন একটু শান্তি। সংসারের চিৎকার-চেঁচামেচি থেকে দূরে যাওয়ার জন্য এই পথই বেছে নিতে চান তিনি।

মিড সাসেক্স নেবারহুডের পুলিশ পরিদর্শক জানান, বুধবার বিকেল ৫টার দিকে থানায় এসে নিজেই ধরা দেন ওই ব্যক্তি। তাকে বোঝানো হয়, পরিবারের মানুষের সঙ্গে থাকতে ইচ্ছা না করলে তিনি যেন নিজের সঙ্গে খানিকটা সময় কাটান। এতে একঘেয়েমি কমতে পারে। সূত্র: ডেইলি মেইল

Related Articles

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Stay Connected

21,573ভক্তমত
2,668অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব

Latest Articles