9.1 C
New York
Sunday, April 18, 2021

যে কারনে নিজেই নিজেকে বিয়ে করলেন এই তরুণী

যুক্তরাষ্ট্রের কলোরাডোতে এক তরুণী প্রেমিকের সঙ্গে বিচ্ছে’দের পর নিজেই নিজেকে বিয়ে করেছেন। নামে মাত্র বিয়ে নয়, একেবারে অনুষ্ঠান করে সেই বিয়ে করেছেন এই তরুণী।

এ অনুষ্ঠানে ওই তরুণীর প্রায় দেড় লাখ টাকা খরচ হয়েছে। এমনকী বিয়ের পর প্রথা মেনে আয়নাতেই নিজেকে চুমুও খান ওই তরুণী। জানা গেছে, মার্কিন যুক্তরাষ্ট্রের জর্জিয়ার আটলান্টার বাসিন্দা ওই তরুণীর নাম, মেগ টেইলর মরিসন (৩৫)।

তিনি সব সময়ই ২০২০ সালের হ্যালোইনের দিন তার প্রেমিককে বিয়ে করবেন বলে ঠিক করেছিলেন। কিন্তু তার আগেই তাদের বিচ্ছেদ হয়ে যায়। এরপর তিনি অনেক ভেঙে পড়েন। তিনি বুঝতে পারেন তার হ্যালোইনে বিয়ে করার বহুদিনের ইচ্ছা ভে’স্তে যেতে পারে। তবে বিয়ের পরিকল্পনা বদলাননি তিনি।

এরপরই নিজেকে নিজে বিয়ে করার পরিকল্পনা করতে শুরু করেন মেগ টেইলর। অনেক পরিকল্পনা করে ঠিক করেন কোনো বর ছাড়াই বিয়ে করবেন তিনি। এরপরই ৩৫ বছর বয়সী মেগ নিজের জন্য একটি কেক অর্ডার করেন। কেনেন একটি হিরার আংটি।

যদিও মেগের এই পরিকল্পনায় তার পরিবারের এবং বন্ধুরা প্রথমে মত দেননি। তবে মেগের ইচ্ছার কারণে পরে তারা আর আপত্তি করেননি। এরপরই এয়ার বিএনবিতে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সেখানে একেবারে কনের বেশেই হাজির হন মেগ। নিজেই নিজেকে আংটিটি পরান। এরপর নিজের লিখে আনা নোটটিও পড়েন। কিন্তু প্রথা মেনে চুমুও তো খেতে হবে। সেটা কীভাবে হবে? এরপর আয়নায় নিজের প্রতিবিম্বে চুমু খান তিনি।

মেগের বিয়ের খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। অনেকেই তার এই পদক্ষেপের প্রশংসাও করেছেন। এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে মেগ জানান, এভাবে নিজেকে বিয়ে করার বিষয়টি অনেকেই বুঝবে না। এটা আসলে নিজের ইচ্ছাকে সম্মান জানানো। ‘আমি নিজেকে ভালবাসার অভিনয় হিসাবে নিজেকে বিয়ে করতে চেয়েছিলাম’ মেগ বলেন। সূত্র: মিরর, টাইমস নাউ নিউজ

Related Articles

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Stay Connected

21,790ভক্তমত
2,739অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব

Latest Articles