9.1 C
New York
Sunday, April 18, 2021

স্বামীর মৃ’ত্যুর ৮ বছর পর স্ত্রীর সন্তান প্র’সব; এলাকায় তোলপাড়

কেশবপুরের পাঁজিয়া ইউনিয়নের মাদারডাঙ্গা গ্রামে স্বামীর মৃ’ত্যুর আট বছর পর বিধবা স্ত্রীর সন্তান প্র’সবের ঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়েছে। স্বামী ছাড়াই সন্তানের মা হওয়া নিয়ে এলাকায় নানা গু’ঞ্জন চলছে।

এলাকাবাসী ওই মা ও নবজাতককে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এলাকাবাসী জানায়, উপজেলার পাঁজিয়া ইউনিয়নের মাদারডাঙ্গা গ্রামের পারভীনা বেগমের স্বামী কুবাদ আলী মহলদার আট বছর আগে মা’রা যান।

স্বামীর মৃ’ত্যুর পর স্ত্রী পারভিনা বেগম কোথাও বিয়ে করেননি। দীর্ঘ আট বছর পর এই বিধবা বুধবার একটি ছেলে সন্তান প্র’সব করেন। সস্তান প্রসবের পর সন্তানকে বাড়ির পাশের একটি বাঁশ বাগানের মধ্যে ফে’লে রাখার চেষ্টাও করেন।

বিষয়টি এলাকাবাসী জানতে পারায় তাকে ও ন’বজাতককে উ’দ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য মা ও নবজাতক শিশুটিকে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

প্রেমের সম্পর্কের কারণেই ওই সন্তানের জন্ম বলে এলাকাবাসী জানিয়েছে। স্থানীয় ইউপি সদস্য সিরাজুল ইসলাম সাংবাদিকদের জানান, আমি ঘটনাস্থল থেকে মা ও শি’শুকে উ’দ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছি।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ জসিম উদ্দিন বলেন, খবর পেয়ে মা ও শি’শুটিকে উ’দ্ধার করে চিকৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। লিখিত অ’ভিযোগ পেলে তদ’ন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Stay Connected

21,790ভক্তমত
2,739অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব

Latest Articles