9.1 C
New York
Sunday, April 18, 2021

সন্ধ্যার পর রাস্তায় কোনো শিক্ষার্থী পেলেই আইনি ব্যবস্থা

সন্ধ্যার পর পাড়া-মহল্লার রাস্তায় যে কোনো জায়গায় শিক্ষার্থী পেলেই আইনি ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ।

মঙ্গলবার (২ মার্চ) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত কিশোর গ্যাং অ’পরাধ প্রতিরো’ধ ও মা”দকবিরো’ধী চাঁদপুর মডেল থানা-পুলিশের অভিযান শেষে তিনি এ কথা বলেন। ওসি বলেন, সন্ধ্যার পর পাড়া-মহল্লার রাস্তায় কোনো শিক্ষার্থী পেলেই আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আমাদের এ চলমান অ’ভিযান অব্যাহত থাকবে। আমরা চাঁদপুরবাসীকে কিশোর গ্যাং মুক্ত একটি শহর উপহার দিতে চাই। তিনি আরও বলেন, আমরা মিডিয়ার মাধ্যমে অভিভাবকদের জানাতে চাই, আপনার সন্তানের উপর নজর রাখুন। কোনো অবস্থাতেই তারা যেন অকারণে সন্ধ্যার পর বাহিরে বের না হয়।

পরে রাত পৌনে নয়টার দিকে মুঠোফোনে জানতে চাইলে ওসি আবদুর রশিদ বলেন, ‘সন্ধ্যার পর শিক্ষার্থীরা লেখাপড়া করবে। তারা রাস্তায় থাকবে কেন? পাড়া-মহল্লার রাস্তায় সন্ধ্যার পর অকারণে কোনো শিক্ষার্থীকে ঘুরতে দেখলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

এর আগে, চাঁদপুর শহরে পুলিশের এই ঝটিকা অভিযানে ৪৭ জন কিশোরকে আট’ক করা হয়েছে। চাঁদপুর মডেল থানার ওসি মুহাম্মদ আবদুর রশিদের নেতৃত্বে মডেল থানা-পুলিশ কয়েকটি দলে বিভক্ত হয়ে এ অ’ভিযান পরিচালনা করে। ওসি মুহাম্মদ আবদুর রশিদ বলেন,

পুলিশ সুপারের নির্দেশে চাঁদপুর প্রেসক্লাব ঘাট থেকে অ’ভিযান শুরু হয়ে ৫ নম্বর কয়লা ঘাট, স্ট্যান্ড রোড, বেদে পল্লি, ছায়াবানী রোড, নতুন আলিম পাড়া, প্রতাপ সাহা রোড, মিশন রোড বালুর মাঠ ও ট্রাক রোডে এই অ’ভিযান পরিচালিত হয়।

Related Articles

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Stay Connected

21,790ভক্তমত
2,739অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব

Latest Articles