9.1 C
New York
Sunday, April 18, 2021

আবাসিক হোটেল থেকে ২০ নারীসহ ৩৭ জন আট’ক

রাজশাহী মহানগরীর চারটি আবাসিক হোটেলে অ’ভিযান চালিয়েছে পুলিশ। এ সময় অনৈ’তিক কর্মকাণ্ডের অ’ভিযোগে ২০ জন না’রীসহ ৩৭ জনকে আট’ক করা হয়েছে।

বুধবার (৩ মার্চ) রাত ১০টার দিকে নগরীর সাহেববাজার এলাকায় সূর্যমুখী, পদ্মা, সুরমা ও আত্রাই নামের চারটি হোটেলে এ অভিযান চালানো হয়। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার একটি দল এ অভিযান চালায়।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল এ অভিযান পরিচালনা করে। মহানগর পুলিশের উপ-কমিশনার (ডিবি) আরিফিন জুয়েল জানান, পদ্মা আবাসিক হোটেলে অ’ভিযান চালিয়ে আটজনকে আট’ক করা হয়।

এর মধ্যে পাঁচজন পুরুষ ও তিনজন নারী। এছাড়া সূর্যমুখি আবাসিক হোটেলে অ’ভিযান চালিয়ে ১৫ জনকে আট’ক করা হয়েছে। এর মধ্যে সাতজন পুরুষ ও আটজন না’রী।

অপরদিকে, সুরমা আবাসিক হোটেলে অভিযান চালিয়ে নয়জনকে আট’ক করা হয়। এর মধ্যে তিনজন পুরুষ ও ছয়জন না’রী। এছাড়াও আশ্রয় আবাসিক হোটেলে অ’ভিযান চালিয়ে দুইজন পুরুষ ও তিনজন নারীকে আ’টক করা হয়।

উপ-কমিশনার আরিফিন জুয়েল বলেন, জুয়া খেলাসহ অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগে তাদের আট’ক করা হয়েছে। যাচাই-বাছাই শেষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। সূত্রঃ বিডি২৪লাইভ ডট কম

Related Articles

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Stay Connected

21,790ভক্তমত
2,739অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব

Latest Articles