9.1 C
New York
Sunday, April 18, 2021

ধারাবাহিক গল্পঃ সিনিয়র বউ (পর্ব-১৮)

দেখে তো আমি পুরাই অবাক হয়ে গেলাম আমি তাকিয়ে রইলাম আরে আমার মুখ চে’পে ধরলো কেনো জারা,,? অনেক কষ্ট নিজেকে ছাড়িয়ে নিলাম তারপর। আমিঃ এই, আপনার সমস্যা কি? আমার মুখ চেপে ধরছেন কেনো আপনি,,? আর একটু হলে তো দম আট’কে ম’রে যেতাম আমি।

জারা: তুমি কোথায় ঘু্রতে গেছিলে,,? আমি: জানিনা,,,। আগে আপনি বলেন আমাকে এভাবে ধরলেন কেনো,,? জারা: আগে আমার উত্তর দাও বলছি তানা হলে আজ তোমার খবর আছে সত্যি করে বলো তুমি এই ২০দিন কোথায় ছিলে,,?

আমি: যেখানে থাকি না কেনো তাতে আপনার কি? আপনি কে আমার যে আপনাকে বলবো,,? জারা: আমি তোমার কে তুমি জানোনা নাকি বলতে হবে? আমি: আপনি আমার কিছু হন না। জারা: কি বললে তুমি,,? আমি: হ্যা ঠিক বলছি। তোমাকে আমি কত করে বলছি কিন্ত তুমি শুনোনি তুমি আমার সামনে সাগরের সাথে হেসে কথা বলো, সাগরের গাড়িতে করে আমার সামনে দুজনে যাও আমি তোমার বাড়ীর সামনে বৃষ্টিতে ভিজে ভিজে দাড়িয়ে ছিলাম। তুমি দেখেও না দেখার ভান করে জানালা আটকে দিয়েছো, তখন আমার খারাপ লাগেনি,,?

জারা: তুমি বলবে কিনা কোথায় গেছিলে? আমি: কক্সবাজার গেছিলাম ঘুরতে। জারা: কার সাথে গেছিলে,,,? আমি: একা গেছিলাম,,। জারা: তাহলে তানজিনা মেয়েটা কে,,? আমি: আমার সাথে কক্সবাজার দেখা হয়েছে আর ঐখানে পরিচয় হয়। জারা: তাহলে তোমার আব্বু কি মিথ্যাকথা বলছে আমাকে,,?

আমি: আমি কি করে বলবো আব্বু কি বলছে তোমাকে,,? জারা: আব্বু বলছে তুমি নাকি গাজিপুর গেছো তোমাদের ব্যাবসার জন্য,,,? আমি: আমি কক্সবাজার গেছিলাম আর আব্বু আপনাকে বলছে গাজিপুর। বলে হা হা হা আমরা সবাই,,

জারা: এই তুমি হাসতেছো কেনো আর আমাকে আপনি করে বলছো কেনো? আর তোমার মোবাইলটা অফ কেনো? আমি: আমার নাম্বার অফ থাকবে না খোলা থাকবে তার জন্য আপনার কাছে কইফত দেবো কেনো,,? আর তাছাড়া আপনি আমার সিনিয়র আপু। তাই আপনাকে আপনি করে বলছি? তখনি সাগর বলে,,

সাগর: জারা ও যেখানে খুশি সেখানে যাক তাতে তোমার কি,,? জারা: তুমি বুঝবেনা এখান থেকে যাও তুমি,,? সাগর: আমি যাবো কেন গেলে রিয়াদ যাবে। ঠাসসসসসসসস চরটা এবার আমার গালে পরেনি পরছে সাগরের গালে। ক্যান্টিনের সবাই হা করে তাকিয়ে আছে। আমি আর আমার বুন্ধুরা সবাই চলে যাইতেছি
তখনি,, জারা: রিয়াদ তুমি কোথায় যাচ্ছো,,,?

আমি: ক্লাস আছে সিনিয়র আপু। জারা: একদম ভালো হবেনা কিন্ত সিনিয়র আপু ডাকলে। সাগর: জারা তুমি রিয়াদের জন্য আমাকে চড় মা’রলে কাজটা ঠিক করলেনা। জারা: তুমি জানোনা রিয়াদ আমার কি হয়? আর যদি কোনদিন আমার সামনে আসো তাহলে খবর আছে। আর তুমি কি করবে আমার ভালো করে জানা
আছে,,।

সাগর: ঠিক আছে আমি দেখবো বলে চলে গেলো,,। আমি: ভাই বেশি দেখতে গেলে গাল লাল হবে বলে আমরা সবাই একসাথে হা হা হা… সাগর রেগে আগুন হয়ে চলে গেছে আর তখনি জারা দৌড়ে এসে আমাকে জড়িয়ে ধরছে। আমি: এই আপনি কি করছেন ছাড়ুন আমাকে বলে নিজেকে ছাড়িয়ে ক্যান্টিনের ভিতর থেকে চলে আসলাম।

আমরা সবাই ক্লাসে যাইতেছি তখনি দেখলাম সাগর কয়েকটা ছেলে নিয়ে ক্যান্টিনের দিকে যাইতেছে। তখনি আমি সোহেলকে বললাম সবাইকে নিয়ে ক্যান্টিনে চলে আয় আমি গিয়ে দেখি ক্যান্টিনের দরজা প্রায় লাগিয়ে ফেলছে সাগরের বন্ধুরা। কিন্ত জারা তো ভিতরে আছে। (চলবে) কেমন হচ্ছে কমেন্ট করে জানানোর জন্য অনুরোধ রইলো।

Related Articles

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Stay Connected

21,790ভক্তমত
2,739অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব

Latest Articles