9.1 C
New York
Sunday, April 18, 2021

মা হতে চলছেন ‘আয়নাবাজি’ খ্যাত অভিনেত্রী

মা হতে চলেছেন বহুল আলোচিত ‘আয়নাবাজি’ সিনেমার নায়িকা মাসুমা রহমান নাবিলা। প্রথম মা হচ্ছেন তিনি। খুশির খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন নাবিলা নিজেই।

পাশাপাশি মহামারি করোনা সত’র্কতার বার্তাও প্রকাশ করেছেন তিনি। বৃহস্পতিবার (০১ এপ্রিল) সামাজিক যোগাযোগ মাধ্যমে স্বামী জোবাইদুল হক রিমের সঙ্গে বেবি বাম্পের একটি ছবি পোস্ট করেছেন ‘আয়নাবাজি খ্যাত’ এ অভিনেত্রী।

ভেরিফাইড ফেসবুক পেজে স্বামীর সঙ্গে বেবি বাম্পের ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘এপ্রিল আমার এবং পরিবারের জন্য বিশেষ মাস। এই অসাধারণ এপ্রিল মাসেই খুশির খবরটি সবার সঙ্গে শেয়ার করছি। জুলাই মাসে আমাদের জীবনে নতুন ভালোবাসার আগমন ঘটবে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

এমন সুখবরের পাশাপাশি সবাইকে করোনাকালে নিরাপদে ও সামাজিক দূরত্ব মেনে চলারও অনুরোধ করেছেন জনপ্রিয় এই অভিনেত্রী। আর একই ঘোষণা জানিয়েছেন তার ভেরিফাইড ইনস্টাগ্রামে একাউন্টেও।

এদিকে, এমন খবরে নাবিলা ভক্তরা লাভ রিয়েক্টসহ শুভকামনা জানিয়েছেন কমেন্টসের মাধ্যমে। কেউ আবার দোয়া করেছেন আগত সন্তানের জন্যও।

সৌদি আরবের জেদ্দায় রিমের সঙ্গে পরিচয় হয় নাবিলার। এরপর তাদের মধ্যে বন্ধুত্ব ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০১৮ সালে রাজধানীর মহাখালীর এক কনভেনশন সেন্টারে ব্যাংকার জোবাইদুল হক রিমকে বিয়ে করেন তিনি।

উল্লেখ্য, ২০০০ সালে সৌদি আরব থেকে ঢাকায় একেবারে চলে আসেন নাবিলা। রাজধানীর এক বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্য নিয়ে পড়াশোনা করেন। পাশাপাশি বাংলাভিশনে ‘এবং ক্লাসের বাইরে’ অনুষ্ঠানের সঞ্চালনার মধ্য দিয়ে উপস্থাপনায় নাম লেখান। আরজে হিসেবেও দীর্ঘদিন কাজ করেছেন তিনি।

২০১৬ সালে অমিতাভ রেজার ‘আয়নাবাজি’র মাধ্যমে অভিষেক হয় নায়িকা নাবিলার। সিনেমাটির জন্য সেরা অভিনেত্রী হিসেবে মেরিল-প্রথম আলো পুরস্কারও ঘরে তোলেন তিনি। গেল বছরে ‘১৯৭৫-অ্যান আনটোল্ড স্টোরি’ সিনেমায় অভিনয় করেন এই তারকা।

Related Articles

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Stay Connected

21,790ভক্তমত
2,739অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব

Latest Articles