9.1 C
New York
Sunday, April 18, 2021

মঈন আলির জার্সি থেকে সরানো হলো ম’দের বিজ্ঞাপন

আইপিএলে প্রথমবার চেন্নাইয়ের জার্সি গায়ে চাপাতে চলেছেন ইংল্যান্ডের ক্রিকেটার মঈন আলি। কিন্তু টুর্নামেন্ট শুরুর আগেই ফ্র্যাঞ্চাইজির কাছে বড়সড় দাবি জানালেন তিনি।

মঈন আলির অনুরোধ, চেন্নাইয়ের জার্সি থেকে সরানো হোক ম’দের ব্র্যান্ডের বিজ্ঞাপনের লোগো। এবার তার অনুরোধের জবাব দিল ফ্র্যাঞ্চাইজি।

৯ এপ্রিল থেকেই শুরু হচ্ছে টুর্নামেন্টের ১৪তম মৌসুম। দিল্লি, চেন্নাই, মুম্বই, কলকাতা, বেঙ্গালুরু ও আহমেদাবাদ- এই ছ’টি শহরে হবে ম্যাচ। তবে হোম অ্যাডভান্টেজ পাবে না কোনও দল। অর্থাৎ ঘরের মাঠে কোনও হোম টিমের ম্যাচ থাকবে না। এভাবেই তৈরি হয়েছে আইপিএলের সূচি।

আর টুর্নামেন্ট শুরুর আগে চেন্নাইয়ের কাছে বিশেষ অনুরোধ জানিয়েছেন মঈন আলি। সম্প্রতি মহেন্দ্র সিং ধোনিদের নতুন জার্সি প্রকাশ্যে এসেছে। যেখানে স্পনসর হিসেবে একটি ম’দের ব্র্যান্ডের লোগোও রয়েছে। আর এতেই আপত্তি ইংল্যান্ডের অলরাউন্ডারের।

সিএসকে’র কাছে তার অনুরোধ, জার্সি থেকে ওই লোগোটি সরিয়ে দেয়া হোক। ক্রিকেট ক্যারিয়ারে কখনওই ম’দপানের প্রচার করেননি তিনি। এই বিষয়টি নিয়ে স্বচ্ছন্দও নন। সেই জন্যই এই লোগোটি সরানোর অনুরোধ জানান তিনি। জবাবে ইংলিশ তারকাকে একেবারেই নিরাশ করেননি চেন্নাই কর্ণধার।

ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে টুইট করে জানিয়ে দেয়া হয়েছে, তার অনুরোধ মেনেই ম’দের ব্র্যান্ডের লোগোটি সরিয়ে ফেলা হচ্ছে। উল্লেখ্য, মঈন আলি ও আদিল রশিদ ম’দপানকে সমর্থন করেন না বলে শ্যাম্পেন খুলে ট্রফি জয়ও সেলিব্রেট করেনি ইংল্যান্ড। সূত্র: টিওআই

Related Articles

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Stay Connected

21,790ভক্তমত
2,739অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব

Latest Articles