9.1 C
New York
Sunday, April 18, 2021

যে কারনে মঞ্চেই কেড়ে নেওয়া হল সুন্দরীর মুকুট

শ্রীলঙ্কার কলম্বোতে ২০২১ সালের সুন্দরী হিসেবে ‘মিসেস শ্রীলঙ্কান’ খেতাব জিতে নেন পুষ্পিকা ডি সিলভা। তার মাথায় পরিয়ে দেওয়া হয় মুকুট।

কিন্তু তাৎক্ষণিক তার নামে বিবাহ বিচ্ছে’দের অভিযোগ উঠলে মুকুট কে’ড়ে নেওয়া হয়। মঞ্চেই ওই মুকুট খুলে পরিয়ে দেওয়া হয় প্রথম রানার আপকে। ২০১৯ সালের বিজয়ী কারোলিন জুরি অভিযোগটি করেন বলে বিবিসির প্রতিবেদনে বলা হয়।

শুধু তাই নয়, তিনি নিজেই পুষ্পিকার মাথা থেকে মুকুট ছি’নিয়ে নেন। বিবিসি জানায়, রোববার (৪ এপ্রিল) এমন কাণ্ড ঘটার পর জানা যায়, পুষ্পিকার বিচ্ছেদ হয় নি, তবে তিনি স্বামীর সাথে থাকেন না। এরপর, মুকুট আবার ফিরে গেছে পুষ্পিকার কাছেই। মুকুট ফিরে পেলেও মানহা’নির জন্য আইনের আশ্রয় নেওয়ার কথা জানান পুষ্পিকা।

জুরি মঞ্চে বলেন, এই সুন্দরী প্রতিযোগিতার একটি নিয়ম হলো নারীদের অবশ্যই বিবাহিত হতে হবে এবং যাদের স্বামীর সঙ্গে বিচ্ছে’দ হয়েছে, তারা এতে অংশ নিতে পারবে না। পুষ্পিকার যেহেতু বিবাহ বিচ্ছে’দ হয়েছে, তাই তিনি এ খেতাবের অধিকারী হতে পারবেন না। তাই আমি এই মুকুট দ্বিতীয় স্থানধারীকে দিতে যাচ্ছি।’

এরপর, অশ্রুসিক্ত অবস্থায় মঞ্চ ছেড়ে যান পুষ্পিকা। আর মুকুট পরিয়ে দেওয়া হয় প্রথম রানার আপকে। পরে অবশ্য এ ঘটনার জন্য আয়োজকেরা পুষ্পিকার কাছে ক্ষমা চান। কারণ, তারা নিশ্চিত হয়েছেন, পুষ্পিকার বিবাহ বিচ্ছে’দ হয়নি, তবে তারা আলাদা থাকেন।

মিসেস শ্রীলঙ্কান ওয়ার্ল্ডের জাতীয় পরিচালক চান্দিমাল জয়সিংহে বিবিসিকে বলেন, বিষয়টি নিয়ে আমরা বিব্রত। কারোলিন মঞ্চে যা করলেন, তা খুবই মানহা’নিকর। আয়োজক সংস্থা এরই মধ্যে বিষয়টির তদ’ন্ত শুরু করেছে। সূত্রঃ সময় নিউজ

Related Articles

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Stay Connected

21,790ভক্তমত
2,739অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব

Latest Articles