9.1 C
New York
Sunday, April 18, 2021

মেডিকেলে চান্স না পাওয়ায় শিক্ষার্থীর আ”ত্ম হ”ত্যা

রাজধানীর মুগদায় সাত তলা বাসার ছাদ থে’কে লা’ফিয়ে পড়ে তনিমা রহমান নেহা (২০) নামে এক শিক্ষার্থী আ”ত্ম হ”ত্যা করেছে বলে জানিয়েছে স্বজনরা।

মঙ্গলবার (৬ এপ্রিল) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে দক্ষিণ মুগদার ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। মূমুর্ষূ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃ’ত ঘোষণা করে।

নেহার বাবা এম মিজানুর রহমান বলেন, নেহা গত এবার মেডিকেল ভর্তি পরীক্ষায় অংশ নেয়। কিন্তু অকৃতকা’র্য হয়। তারপর থেকে বি’ষণ্ণতায় ভু’গছিল। ঢাবি ও ডেন্টালে ভর্তির জন্যও চেষ্টা করছিল। কিন্তু নেহার মাথায় কাজ করছিল, কেন সে মেডিকেলে ভর্তি হতে পারল না।

তার বাবা আরও জানায়, মেডিকেলে ভর্তি হতে না পেরে মানসিকভাবে ভে’ঙে পড়ে নেহা। সন্ধ্যায় বাসার সবার অগোচরে সাত তলার ছাদ থে’কে লা’ফিয়ে পড়ে। সেখান থেকে তাকে হাসপাতালে নিলে মা’রা যায়।

নেহারা এক ভাই এক বোন। সে ছিল ছোট। বড় ভাই সিফাত রহমান এবার কুষ্টিয়া মেডিকেল কলেজ থেকে পড়াশোনা শেষ করেছে। মুগদা থানার উপ পরিদর্শক (এসআই) নগেন্দ্র কুমার দাস বলেন, মুগদায় ছা’দ থেকে লা’ফিয়ে পড়ে নেহা নামে এক শিক্ষার্থী মা’রা গেছে। প্রাথমিকভাবে স্বজনদের কাছ থেকে জানা গেছে আ”ত্ম হ”ত্যা।

Related Articles

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Stay Connected

21,790ভক্তমত
2,739অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব

Latest Articles