9.1 C
New York
Sunday, April 18, 2021

কফিনে করে ব্যতিক্রমী নির্বাচনী প্রচারণা

সাধারণত মৃ’ত ব্যক্তিদের জায়গা হয় ক’ফিনে। কিন্তু ক’ফিনে করে নির্বাচনী প্রচারণা, বিষয়টি অদ্ভূত লাগার কথা। এই অদ্ভুত ঘটনা ঘটালেন মেক্সিকো কংগ্রেসের এক প্রার্থী।

করোনায় দেশের হাজার হাজার মানুষের মৃ’ত্যুর এবং মা’দক সং’ক্রান্ত সহিং’সতার বিষয় তুলে ধরতে মঙ্গলবার ক’ফিনের মধ্যে প্রবেশ করে তার নির্বাচনী প্রচারণা শুরু করেন তিনি।

বার্তা সংস্থা এএফপি’র, বরাতে জানা যায়, মেক্সিকোর উত্তরাঞ্চলীয় সিউদাদ রাজ্যে ইনকুয়েত্র সোলিডারিও দলের নিম্ন কক্ষের প্রার্থী কার্লোস মেয়োর্গা জানান, এর মাধ্যমে তিনি রাজনীতিবিদদের কাছে বার্তা দেন যে তাদের উ’দাসীনতার কারণে মানুষ প্রাণ হা’রাচ্ছে।

মেক্সিকোর সীমান্ত নগরী সিউদাদ জুয়ারেজ ও টেক্সাসের এল পাসোর মধ্যবর্তী একটি সেতুর ওপর এক নির্বাচনী র‌্যালিতে সোনালী রঙের একটি কফিনের মধ্যে প্রবেশ করেন মেয়োর্গা।

সরকারি পরিসংখ্যান অনুযায়ী, মা”দকপা’চার এবং এ সং’ক্রান্ত সহিং’সতা ঠে’কাতে সরকার ২০০৬ সালে সামরিক বাহিনী মোতায়েনের পর এ পর্যন্ত ৩ লাখেরও বেশি মানুষ প্রাণ হা’রিয়েছে।

মেক্সিকোতে কোভিড-১৯ রোগে মৃ’তের সংখ্যা ২ লাখ ছাড়িয়ে যাওয়ার ব্যাপারে মনোযোগ আকর্ষণে তিনি এমন ব্যতিক্রমী প্রচারণা চালান। এ সময় তার সঙ্গে ছিলেন ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী পরিধান এবং ফুলের তোড়া বহন করা সহযোগীরা। বর্তমানে মেক্সিকো হচ্ছে করোনা ভাইরাসে বিশ্বের সর্বোচ্চ ক্ষতিগ্র’স্ত দেশগুলোর অন্যতম।

Related Articles

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Stay Connected

21,790ভক্তমত
2,739অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব

Latest Articles