22.7 C
New York
Monday, July 26, 2021

সাকিবকে হু’মকির ঘটনায় যা বললেন কঙ্গনা রানাওয়াত

কলকাতায় কালীপূজার অনুষ্ঠানে যাওয়ায় বাংলাদেশের ক্রিকেটার সাকিব আল হাসানকে হ”ত্যার যে হু’মকি দেয়া হয় সেই ঘটনায় মুখ খুলেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

টুইটার পোস্টে কঙ্গনা রানাওয়াত বলেন, ‘মন্দিরে এত ভ’য় কেন? কোনও কারণ তো থাকবে? এমনি এমনি কেউ এত ঘা’বড়ে যায় না।

আমি তো সারাজীবন মসজিদে থাকলেও রাম নাম কেউ হৃদয় থেকে মুছে দিতে পারবে না। নিজেদের প্রার্থনায় বিশ্বাস নেই, নাকি হি’ন্দু অতীত তোমাদের মন্দিরের প্রতি আকর্ষিত করছে? প্রশ্ন করো নিজেকে…’

কঙ্গনা বলেছেন, ‘ওদের কাছে এর জবাব নেই। ওরা আপনার বাড়ি ভে’ঙে দেবে, জে’লে পাঠিয়ে দেবে। আপনার আওয়াজ দমিয়ে রাখতে ডিজিটাল মাধ্যমেও রু’দ্ধ করে দেয়। কোনও ডিজিটাল পরিচয় বন্ধ করা ভার্চুয়াল দুনিয়ায় হ”ত্যার মতোই। এর বিরু’দ্ধে ক’ঠোর আইন থাকা দরকার’।

এছাড়াও কঙ্গনা লিখেছেন, ‘নিজের দেশেই এক ক্রী’তদাসের মতো ব্যবহার করার কারণে অসুস্থ ও ক্লান্ত। আমরা আমাদের উৎসব পালন করতে পারব না, সত্যি বলতে পারব না, আত’ঙ্কবাদের নি’ন্দা করতে পারব না, এ ধরনের জীবন যাপন করে লাভ কী’।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সাকিব কলকাতায় কলকাতায় কালীপূজার অনুষ্ঠানে গিয়েছিলেন। পরবর্তীতে তাকে হ”ত্যার হু’মকি দিয়ে ফেসবুক লাইভ করেন সিলেটের মহসিন তালুকদার নামের একজন। ইতোমধ্যে তাকে গ্রে’প্তার করা হয়েছে। সূত্র- এবিপি আনন্দ

Related Articles

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Stay Connected

21,984ভক্তমত
2,870অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব

Latest Articles