23 C
New York
Monday, July 26, 2021

যে ৫টি কারণে ছেলেদের ছেড়ে যায় মেয়েরা

সবার প্রেম দীর্ঘ হয় না। কেননা সম্পর্কে দুইজনেরই সমান সমান আন্তরিকতা না থাকলে বিভিন্ন সমস্যা দেখা দেয়। তবে নারীরা একটু বেশিই আবেগপ্রবণ হয়, তাই ছেলেদের মধ্যে ভালোবাসার একটু কমতি থাকলেই তারা ছেড়ে সম্পর্ক ছেড়ে দিতে বাধ্য হয়।

তবে দেখা যাক, কোন পরিস্থিতির কারণে মেয়েরা ছেলেদের থেকে সরে যায়। এর ৫ কারণ দেওয়া হলো- প্রতিটি নারীই প্রেমের ক্ষেত্রে একটা স্পষ্টতা চায়, একটা নিশ্চয়তা চায়।

কারণ এই প্রেমই হয়ে উঠতে পারে তার ভবিষ্যত জীবনের আশ্রয়। সেক্ষেত্রে কোনও মেয়েকে যদি আপনি আপনার ভালবাসার কথা জানাতে অতিরিক্ত সময় নেন, দীর্ঘদিন ধরে তাকে অপেক্ষায় রাখেন, তাহলে সে ক্লান্ত হয়ে বিদায় নিবে।

আপনি তাকে নিজের ইচ্ছামত ব্যবহার করছেন। অর্থাৎ যখন প্রয়োজন বোধ হচ্ছে তখন তাকে কাছে পাওয়ার আনন্দে আটখানা। আবার প্রয়োজন শেষ হলেই তার খবর নেওয়াটা জরুরী মনে করেন নি।

এরকম ব্যবহারের কারণে সে বুঝতে পারে, আপনার নিকট তার কোন গুরুত্ব নাই। সে দিন দিন নিজেকে প্রয়োজনহীন অনুভব করে এবং একসময় নিজেকে গুটিয়ে নেয়।

অন্য কোন মেয়ের সঙ্গে কখনও আপনার সঙ্গীকে তুলনা করবেন না। নারীরা এ বিষয়টা অনেক বেশি অপছন্দ করে। কারও সঙ্গে তুলনা করার ফলে আপনার সঙ্গী মনে করতে পারে আপনি আর তাকে চাচ্ছেন না।

তাই সে নিজে নিজেই আপনার জীবন থেকে সরে আসবে। আপনি আপনার সঙ্গীর প্রতি যত্নশীল হবেন- এটা প্রায় সব নারীরাই আশা করে। কিন্তু আপনার কাজের চাপে তার যত্ন নেওয়া ভুলে যাচ্ছেন, তার কোন খবরই রাখছেন না, তাহলে সে আপনার উপর নেতিবাচক মনোভাব তৈরি হবে।

এতে আপনাকে ছেড়ে যেই ছেলে এসব খেয়াল রাখবে তার কাছে চলে যাবে। রোমান্টিক ছেলেদের নারীরা ভীষণ পছন্দ করে। গাম্ভীর্য থাকা পছন্দ করে না। তাই যেই ছেলেরা রোমান্টিক হয় না সেই ছেলেদের বাদ দিতে নারীদের সময় লাগে না।

Related Articles

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Stay Connected

21,984ভক্তমত
2,870অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব

Latest Articles