16.5 C
New York
Friday, May 7, 2021

যে কারনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন নৌকার মেয়র প্রার্থী

শরীয়তপুরের ডামুড্যা পৌরসভার স্থগিত দুই ভোটকেন্দ্রে সহিং’সতার আশ’ঙ্কায় নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন আওয়ামী লীগের (নৌকা) মেয়র প্রার্থী কামাল উদ্দিন আহমদ।

গতকাল শনিবার সন্ধ্যায় ডামুড্যা পৌর শহরের দক্ষিণ ডামুড্যা গ্রামের নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দেন তিনি। এ সময় আওয়ামী লীগের (নৌকা) মেয়র প্রার্থী কামাল উদ্দিন আহমদ বলেন, র’ক্তের পথে হেঁটে গিয়ে আমি এই মেয়রের চেয়ারে বসতে চাই না।

আমি বিভিন্ন মাধ্যম থেকে পাওয়া তথ্যে জানতে পারি, দুটি স্থগিত কেন্দ্রে নির্বাচনের দিন বড় ধরনের সহিং’সতা ঘটতে পারে জামায়াত-বিএনপি সাথে আমাদের সংগঠনের কিছু নেতার। তাই নির্বাচনে যেন সহিং’সতা না হয় এজন্য আমি নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। আমি কেন্দ্র নেতা, জেলা সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে কথা বলে এ সিদ্ধান্ত নিয়েছি।

জানা যায়, গত ১৪ ফেব্রুয়ারি চতুর্থ ধাপে ডামুড্যা পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। পৌরসভায় মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন চারজন। তারা হলেন আওয়ামী লীগ (নৌকা) মাস্টার কামাল উদ্দিন আহমেদ, বিদ্রোহী প্রার্থী (জগ) মো: রেজাউল করিম (রাজা) ছৈয়াল, বিএনপির (ধানের শীষ) নাজমুল হক সবুজ মিয়া এবং মোবাইল ফোন প্রতীক নিয়ে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচন করছেন পৌর বিএনপির সভাপতি মো: আলমগীর হোসেন মাদবর।

সংরক্ষিত ওয়ার্ডে নারী কাউন্সিলর পদে ৯ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। উল্লেখ্য, রোববার দুই স্থগিত কেন্দ্রের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এর আগে নির্বাচনের পরিস্থিতি অনুকূলে না বলে নির্বাচন বন্ধ করে দেন কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা। সূত্রঃ নয়া দিগন্ত

Related Articles

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Stay Connected

21,915ভক্তমত
2,754অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব

Latest Articles