16.5 C
New York
Friday, May 7, 2021

ছেলে ও পুত্রবধূসহ করোনা মুক্ত হলেন চিত্রনায়িকা মৌসুমী

ছেলে ও ছেলের বৌসহ ম’হামারি করোনা ভাইরাসে আ’ক্রান্ত হয়েছিলেন জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী। কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসার পর তারা সবাই আইসোলেশনে ছিলেন।

তবে সুখবর হলো ম’হামারী করোনা ভাইরাসের সংক্রমণ থেকে মুক্তি পেয়েছেন চিত্রনায়িকা মৌসুমী ও তার ছেলে ফারদীন এহসান স্বাধীন পুত্রবধূ সাদিয়া রহমান আয়েশা। বাসার সবাই আইসোলেশনে থাকায় বাসার বাইরে ছিলেন ওমর সানী।

বাসায় ফিরে ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে চিত্রনায়ক ওমর সানি বিষয়টি জানিয়েছেন। ফেসবুকে ওমর সানি লেখেন, ‘আলহামদুলিল্লাহ প্রায় ১৩ দিন পর নিজের গৃহে প্রবেশ করলাম। আমার পরিবারকে আল্লাহ হেফাজত করছেন। হে আল্লাহ আপনার কাছে আমার সেজদা, রোজার উছিলায় এই ম’হামারি দূর করে দিন।’

গত ৪ এপ্রিল ছেলে ফারদীন ও নব পুত্রবধূ সাদিয়া রহমান আয়েশাসহ করোনায় আ’ক্রান্ত হন অভিনেত্রী মৌসুমী। তবে সৌভাগ্যক্রমে করোনা ছুঁতে পারেনি চিত্রনায়ক ওমর সানীকে। চিকিৎসকদের পরামর্শে তারা বাসাতেই আইসোলেশনে ছিলেন। সাবধান থাকতে পরিবার থেকে দূরে ছিলেন ওমর সানী।

পরিবারের সবাই ভাইরাস নেগেটিভ হয়েছেন কি না-এ বিষয়ে স্পষ্ট করে বলতে চান না নায়ক ওমর সানী। তার ভাষ্য, ‘পজিটিভ না নেগেটিভ এটা বিষয় না।চিকিৎসকের সবুজ সংকেত মেলায় আমি বাসায় ঢুকলাম।

প্রসঙ্গত, গত ২৬ মার্চ কানাডাপ্রবাসী আয়েশার সঙ্গে ছেলে ফারদীনের বিয়ে দেন মৌসুমী-ওমর সানী দম্পতি। বিয়ে উপলক্ষে তারা পারিবারিক অনুষ্ঠানেরও আয়োজন করেন। সেখান থেকেই সবাই আ’ক্রান্ত হয়ে থাকতে পারেন বলে ধারনা করছেন এ তারকা পরিবার। গত ২৪ ফেব্রুয়ারি একসঙ্গে করোনার টিকা নিয়েছিলেন মৌসুমী ও ওমর সানী। তবে গত ৪ এপ্রিল তাদের করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। সূত্রঃ দৈনিক ইনকিলাব

Related Articles

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Stay Connected

21,915ভক্তমত
2,755অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব

Latest Articles