16.5 C
New York
Friday, May 7, 2021

সম্মুখসমরে থাকা করোনা যো’দ্ধাদের জন্য খাদ্যের ব্যবস্থা করলেন বলিউডের ভাইজান

মহামারি করোনা ভাইরাসের লাগামছাড়া সং’ক্রমণের জে’রে কা’রফিউ দিয়েছে মহারাষ্ট্র সরকার। আর এই ক্রা’ইসিসের সময়ে আবারো ত্রাতার ভূমিকায় হাজির হয়েছেন সালমান খান।

মুম্বাইতে করোনা ভাইরাসের মো’কাবিলায় দিনরাত এক করে কাজ করছে স্বাস্থ্যকর্মী, পুলিশ ও চিকিৎসকেরা। তাদের না আছে বাড়ি যাওয়ার উপায়, না আছে খাওয়ার সময়। তাই এই কঠিন সময়ে তাদের দুমুঠো খাবার তুলে দেওয়ার বন্দোবস্ত করেছেন সালমান খান।

মুম্বাইতে সম্মুখসমরে থাকা করোনা যো’দ্ধাদের দৈনিক খাবারের জোগানের জন্য বিশেষ ব্যবস্থা করেছেন বলিউডের ভাইজান। জানা গেছে, যুবসেনা নেতা রাহুল কানালের সঙ্গে মিলিতভাবে এই গাড়ির মাধ্যমে করোনা যো’দ্ধাদের হাতের কাছে খাবার পৌঁছে দেবেন ভাইজান।

ওই খাবারের মধ্যে রয়েছে, চা, মিনারেল ওয়াটার, বিস্কুটের প্যাকেট, স্ন্যাক, উপমা, বড়া পাও কিংবা পাওভাজি কিংবা পোহা। করোনা যো’দ্ধাদের খাবার পৌঁছে দেওয়ার জন্য একটি হেল্পলাইন নম্বর চালু করা হয়েছে। যাতে প্রত্যেকেই ফোন করে নিজের এলাকায় খাবার চাইতে পারে।

এই বিষয়ে যুবসেনা নেতা রাহুল কানাল জানিয়েছেন, ‘সালমান তার মনের কথা আমাকে জানান। করোনা পরিস্থিতিতে পুলিশ, বিএমসির কর্মী, চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মীদের খাবারের জোগানের জন্য আমার সঙ্গে দীর্ঘ আলোচনা হয়।

কারণ এই জনতা কারফিউতে দোকানপাট বন্ধ। মাত্র চার ঘণ্টার জন্য কিছু কিছু দোকান খোলা রয়েছে। তাই সালমান জানান, করোনা যো’দ্ধাদের জন্য খাদ্যের ব্যবস্থা করবেন তিনি। আর কথামতো আজকেই তার কোম্পানির গাড়ি রাস্তায় নামিয়ে দিয়েছেন।’

Related Articles

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Stay Connected

21,915ভক্তমত
2,755অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব

Latest Articles