16.5 C
New York
Friday, May 7, 2021

ধর্মের পথে এসে অভিনয় ছেড়ে দেওয়ার পরও অ্যানি খানকে শুনতে হচ্ছে কটু কথা

ইসলামের টানে অভিনয় ছেড়ে স্বামী-সংসার ও ব্যবসা নিয়ে জীবনযাপন করতে গিয়েও বিপা’কে পড়েছেন জনপ্রিয় অভিনেত্রী অ্যানি খান। শুনতে হচ্ছে কটু কথা।

এক শ্রেণির মানুষ তাকে নিয়ে নোংরামি করছেন বলে দাবি সাবেক এ অভিনেত্রীর। কিছুদিন আগে অভিনেত্রী অ্যানি খানের একটি লাইভ ভিডিও শেয়ার করেন এক ব্যক্তি।

ক্যাপশনে অ্যানিকে নিয়ে বাজে মন্তব্যও করেন তিনি। শুধু তাই নয়, শোবিজ ছেড়ে দেওয়ার পরও নিয়মিত তাকে কটু কথা শুনতে হচ্ছে। বিষয়টি নিয়ে নিজের ফেসবুকে পেজে লাইভে এসে সমালোচকদের কড়া জবাব দিয়েছেন অ্যানি খান।

অ্যানি বলেন, ‘আমি আসলে কারো দাওয়াতে ইসলামের পথে আসিনি। নিজ থেকেই দ্বীনের পথে এসেছি। আমি দ্বীনের পথে কতটুকু থাকব, থাকব না সেটা আমার ইচ্ছা। আল্লাহ আমাকে কতটুকু হেদায়াত করেছেন সেটা আল্লাহ ভালো জানেন। আমি জান্নাতে যাব নাকি জাহান্নামে যাব, সেটাও আল্লাহ নির্ধারিত।’

অ্যানি আরও বলেন, ‘আমি হাজার বার বলেছি আমি বিবাহিত। কত বড় স্টুপিড আপনারা! আমার ভিডিও আপনাদের পেজে শেয়ার দিয়ে বলছেন, আমাকে যেন কেউ বিয়ে করেন। আরে ভাই আমি বিবাহিত। আমার স্বামীর অনুমতি নিয়েই আমি ব্যবসা করি। আমি কী করে বাঁচব, কী করে মরব, আপনারা বলার কে?’

অনেকে অ্যানির পরিবর্তন নিয়েও প্রশ্ন তুলেছেন। তাদের উদ্দেশে সাবেক এ অভিনেত্রী বলেন, ‘আমি হিপোক্রেট না। পৃথিবীর কোথায় লেখা আছে আপনি কাউকে এভাবে অপমান করে কথা বলবেন?

আপনার কান বরাবর চটকানা মারতে ইচ্ছা করছে! আমরা জাহান্নামে যাব কি না সেটা নিয়ে আপনাদের ভাবতে হবে না। ভাই এতো টেনশন কইরেন না, পারলে দোয়া করবেন। বলছি না সবার মধ্যে, কিন্তু বেশিভাগ মানুষ আপনারা হিপোক্রেট।’

উল্লেখ্য, অ্যানি খানের মিডিয়ায় যাত্রা শিশুশিল্পী হিসেবে। প্রায় দুই যুগ মিডিয়ায় কাজ করেছেন তিনি। অবশেষ গত বছর ফেসবুকে এক ঘোষণার মাধ্যমে মিডিয়াকে বিদায় জানান এ অভিনেত্রী।

Related Articles

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Stay Connected

21,915ভক্তমত
2,755অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব

Latest Articles