15.1 C
New York
Friday, May 7, 2021

ব্যবহারকারীদের বাড়তি সুরক্ষা দিতে নতুন ফিচার আনছে হোয়াটসঅ্যাপ

২৪ ঘণ্টার মধ্যে মেসেজ অদৃশ্য করার ফিচার নিয়ে আসছে হোয়াটসঅ্যাপ। এক সপ্তাহে, নাকি ২৪ ঘণ্টার মধ্যে মেসেজ মুছে ফেলবেন-এমন সিদ্ধান্তে পৌঁছানোর সুযোগ পাবেন হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা।

হোয়াটসঅ্যাপের খবর প্রকাশকারী ওয়েবসাইট ওয়াবেটাইনফো জানিয়েছে, বেটা ভার্সনে নতুন একটি ফিচার ইতিমধ্যে যোগ করা হয়েছে। পরীক্ষা শেষ হলে সব ব্যবহারকারীর কাছে যাবে।

পাঠানো বার্তা এক সপ্তাহের মধ্যে অদৃশ্য করার ফিচার হোয়াটসঅ্যাপে আগে থেকেই ছিল। অনেকে তার আগেই মেসেজ মুছে ফেলতে চান। তাই ২৪ ঘণ্টার একটা অপশন আনতে চাইছে কোম্পানিটি।

প্রতিবেদনে বলা হয়েছে, আইওএস এবং অ্যান্ড্রয়েডের বেটা ভার্সনে থাকা ফিচারটি ডেস্কটপ এবং ওয়েব ভার্সনেও থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। ওয়াবেটাইনফোর দাবি, ২৪ ঘণ্টার মধ্যে মেসেজ অদৃশ্য করার ফিচার ব্যবহারকারীদের বাড়তি সুরক্ষা দেবে।

আগে ধারণা করা হয়েছিল, দুটি অপশনের একটি থাকবে। এখন মনে হচ্ছে দুটি অপশনই রাখবে হোয়াটসঅ্যাপ। হোয়াটসঅ্যাপ গত কয়েক বছর ধরে তাদের নিরাপত্তা সংক্রান্ত ফিচার আপডেটে ব্যস্ত। এর ভেতর তারা সমালোচনায় পড়ে ফেইসবুকের সঙ্গে ডেটা শেয়ারের বিষয়টি নিয়ে। ফেইসবুকের মালিকানাধীন কোম্পানিটি আবার ডেটা শেয়ারের আপডেট তাদের ব্যবহারকারীদের মনে করিয়ে দিচ্ছে।

Related Articles

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Stay Connected

21,915ভক্তমত
2,754অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব

Latest Articles