16.5 C
New York
Friday, May 7, 2021

প্রটোকল ছাড়াই শহরে ঘুরে সাধারণ মানুষদের পরামর্শ দিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান

কোনো নিরাপত্তা ও প্রটোকল ছাড়াই পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে রাজধানী ইসলামাবাদের বিভিন্ন স্থানে ঘুরে বেড়াতে দেখা গেছে। ক্ষমতায় আসার পর থেকেই ভিআইপি চলাচলের বিরুদ্ধে কথা বলে আসছেন ইমরান খান।

এ সময় বিভিন্ন ব্যবসায়িক কার্যক্রম, উন্নয়ন তৎপরতা ও কোভিড-১৯ বিধিনিষেধ বাস্তবায়ন সরেজমিনে পরিদর্শন করেন ইমরান খান। খবর রেডিও পাকিস্তান ও ডন।

দেশটির প্রধানমন্ত্রীর কার্যালয় ও আইনপ্রণেতাদের পোস্ট করা ভিডিও এবং ছবিতে দেখা যায়, ইমরান খান নিজেই গাড়ি চালিয়ে বিভিন্ন স্থানে যাচ্ছেন। এ সময় বিভিন্ন লোকজনের সঙ্গে কথা বলতেও তাকে দেখা গেছে।

লোকজনকে ব্যবসাপাতি নিয়ে জিজ্ঞাসা এবং বিভিন্ন পরামর্শ দেন। এসময়ে তার সঙ্গে ছিলেন ক্ষমতাসীন দল পিটিআইয়ের সিনেটর ফয়সাল জাভেদ খান ও রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আমের আহমেদ আলী। এক টুইটবার্তায় ফয়সাল খান বলেন,

আজ ইমরান খান যখন গাড়ি চালিয়ে শহরে ঘুরেছেন, তখন প্রতিটি সিগন্যালে তিনি থেমেছেন এবং ট্রাফিক লাইট সবুজ হওয়া পর্যন্ত অপেক্ষা করেছেন। এভাবে সবারই উচিত ভিআইপি আচরণ বাদ দিয়ে সাধারণ মানুষের মতো চলা। পাকিস্তান প্রধানমন্ত্রীর কোনো প্রটোকল ছিল না বলেও দাবি করেন তিনি।

Related Articles

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Stay Connected

21,915ভক্তমত
2,755অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব

Latest Articles