16.5 C
New York
Friday, May 7, 2021

ইসলাম ধর্ম গ্রহণ করলেন একই পরিবারের ৩ জন

কুমিল্লার বুড়িচং উপজেলার ৭নং মোকাম ইউনিয়নের মোকাম (শীল বাড়ি) গ্রামের একই পরিবারের ৩ জন হিন্দু ধর্ম থেকে স্বেচ্ছায় ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।

বুধবার (২৮ এপ্রিল) দুপুরে নোটারী পাবলিক কুমিল্লা কার্যালয়ে হাজির হয়ে বাবা ও দাদার পুরাতন সনাতন ধর্ম পরিবর্তন করে ইসলাম ধর্ম গ্রহণ করেন বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের মোকাম (শীল বাড়ি) গ্রামের স্বর্গীয় মনোরন্জন শীলের ছেলে বাদল চন্দ্র শীল (৩৭), তার স্ত্রী শিপ্রা রানী শীল (৩৫) ও তাদের একমাত্র ছেলে অর্ক চন্দ্র শীল। নাবালকের পক্ষে হলফকারী শিশুর পিতা বাদল চন্দ্র শীল স্বাক্ষর করেন।

সনাতন ধর্ম পরিবর্তন করে বাদল চন্দ্র শীলের নাম পরিবর্তন করে রাখেন আল আমিন, তার স্ত্রী শিপ্রা রানী শীলের নাম পরিবর্তন করে রাখেন জান্নাতুল ফেরদৌস ও তাদের একমাত্র ছেলে অর্ক চন্দ্র শীলের নাম পরিবর্তন করে রাখেন মেহেদী হাসান।

এ বিষয়ে নতুন ইসলাম ধর্ম গ্রহণ করা বাদল চন্দ্র শীল অর্থাৎ আল আমিন বলেন, আল্লাহ আমাদের বিবেক বুদ্ধি দিযেছেন। আমরা অনেক ভেবে দেখেছি, একমাত্র ইসলাম হলো শান্তির ধর্ম।

ইসলামের নিয়ম নীতি আমার খুব ভালো লেগেছে। তাই আমরা শান্তির ধর্ম ইসলাম গ্রহণ করেছি। আমাদের জন্য দোয়া করবেন, বাকী জীবন যেন ইসলামের আদর্শ নিয়ে চলতে পারি। তারা নোটারী পাবলিকের মাধ্যমে ধর্মান্তরিত হয়েছেন। সূত্র : দৈনিক ইনকিলাব

Related Articles

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Stay Connected

21,915ভক্তমত
2,755অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব

Latest Articles