16.5 C
New York
Friday, May 7, 2021

মোশাররফ করিম এবার পরিচ্ছন্নতাকর্মী

ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে প্রায়ই দর্শকদের চমকে দেন মোশাররফ করিম। এবার তাকে দেখা যাবে পরিচ্ছন্নতা কর্মীর (সুইপার) চরিত্রে। নাটকের নাম ‘কালু সুইপার’।

জুয়েল এলিনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন জাহিদুর রহমান। নাটকটির গল্পে দেখা যাবে, সিটি কর্পোরেশনের পরিচ্ছন্নতাকর্মী কালু সুইপার। সরকারের বরাদ্দ পাওয়া সুইপার কলোনীর এক কামরায় মা, বোন আর বউ নিয়ে তার সংসার। এই এক কামরার সংসারে বসবাস নিয়ে স্ত্রী রাধার যত ক্ষোভ।

কালুর কলেজ পড়ুয়া বোনকে উঠতে বসতে কটু কথা শোনায়। একদিন তার বোন গলায় দড়ি দিয়ে আ’ত্ম হ’ত্যা করে। এই শোক সামলাতে না পেরে পক্ষাঘাত রোগে আ’ক্রান্ত হয়ে শরীরের এক পাশ অচল হয়ে যায় কালুর। রাস্তার মোড়ে কালুর মাকে ভিক্ষা করতে বসায় রাধা।

বেশ ভালো টাকা পড়ে তার ভিক্ষার থালায়। সেই টাকা নিয়ে মজনুর সাথে অলংকার বানাতে যায়। কিন্তু মায়ের ভিক্ষা করা মেনে নিতে পারে না ছেলে। এক বন্ধুর সহায়তায় মাকে ঘরে নিয়ে নিজেই ভিক্ষার থালা নিয়ে বসে যায় কালু। একদিন রাধা তার সংসার ছেড়ে মজনুর সাথে বের হয়ে যায়।

এমনই গল্পে এগিয়ে যাবে নাটকটির কাহিনি। ‘কালু সুইপার’ নাটকে মোশাররফ করিম ছাড়াও অভিনয় করেছেন তানিয়া বৃষ্টিসহ অনেকে। ঈদের দ্বিতীয় দিন রাত ৯ টায় মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে নাটকটি।

Related Articles

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Stay Connected

21,915ভক্তমত
2,755অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব

Latest Articles