16.5 C
New York
Friday, May 7, 2021

বিয়ের চারদিন পর ন’ববধূর ঝু’লন্ত ম’রদেহ উ’দ্ধার

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বিয়ের চারদিন পর এক ন’ববধূর ঝু’লন্ত ম’রদেহ উ’দ্ধার করেছে পুলিশ। ওই গৃহব’ধূর নাম সেনুয়ারা বেগম (২১)।

তার বাবা উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের চতুর্ভুজ গ্রামের উমর আলী। রবিবার (২ মে) বিকালে উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের কাউকান্দি গ্রামে ওই নারীর স্বামীর বাড়ি থেকে ম’রদে’হটি উ’দ্ধার করা হয়।

জানা যায়, চারদিন আগে কাউকান্দি গ্রামের আব্দুল জলিল সুবলের ছেলে রায়হানের সঙ্গে নোটারি পাবলিকের মাধ্যমে সেনুয়ারার বিয়ে হয়। বিয়ের পর থেকে তিনি স্বামীর বাড়িতেই ছিলেন।

স্থানীয়রা জানান, ঘটনার দিন গৃহব’ধূর স্বামী রায়হান ধান কাটার কাজে হাওরে ছিলেন। এ সময় শাশুড়িকে রান্নার কাজে সঙ্গে দিচ্ছিলেন তিনি। হঠাৎ শাশুড়ি অসু’স্থতা বোধ করলে ঘরের একটি কক্ষে বিশ্রাম নিতে চলে যান।

দুপুরের দিকে স্বামীর বাড়ির লোকজন রান্নাঘরে গিয়ে ওই গৃহবধূর ঝুলন্ত ম’রদে’হ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে তাহিরপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ম’রদে’হ উ’দ্ধার করে ম’য়নাত’দন্তের জন্য মর্গে পাঠান।

বিষয়টি নিশ্চিত করে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল লতিফ তরফদার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আ”ত্ম হ”ত্যা। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃ’ত্যুর আসল কারণ জানা যাবে। সূত্রঃ টিডিসি

Related Articles

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Stay Connected

21,915ভক্তমত
2,755অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব

Latest Articles