16.5 C
New York
Friday, May 7, 2021

মসজিদ থেকে ১১খানা কুরআন শরীফ চু’রির অ’ভিযোগে মাদরাসার দুই ছাত্র আট’ক

রাজবাড়ীর বালিয়াকান্দি সদর ইউনিয়নের স্লুইচ গেট বাজার জামে মসজিদ থেকে ১১খানা কুরআন শরীফ চু’রির অ’ভিযোগে মাদরাসার দুই ছাত্রকে আট’ক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

সোমবার তাদেরকে রাজবাড়ী আদালতে পাঠানো হয়। আট’ক দুই ছাত্র হলেন বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের দিয়ারা গ্রামের মামুন মোল্লার ছেলে মেহেদী হাসান (১৮) ও পাংশা উপজেলার কসবামাঝাইল ইউনিয়নের সুবর্ণকোলা গ্রামের আকমদ্দিন মিয়ার ছেলে তাওহিদুল ইসলাম (১৯)।

এলাকাবাসীর দাবি, রোববার সকাল ১০টার দিকে ওই দুই ছাত্র একটি মোটরসাইকেলযোগে এসে মসজিদে প্রবেশ করে ১১ খানা কুরআন শরীফ ব্যাগে ভর্তি করে নিয়ে যান। কুরআন শরীফগুলো বিভিন্ন গ্রামে কম দামে বিক্রি করা হয়।

সন্ধ্যায় একই সড়ক দিয়ে বালিয়াকান্দি উপজেলা সদর বাজারের দিকে যাওয়ার পথে স্লুইচ গেট বাজারের কাপড় ব্যবসায়ী গোলাপ ফকির তাদের আট’ক করে। এ সময় এলাকার লোকজন মসজিদের ইমাম নুরুল ইলামকে খবর দেন।

ইমাম ও এলাকার লোকজনের জিজ্ঞাসাবাদে কুরআন শরীফ মসজিদ থেকে নিয়ে বিক্রি করার বিষয়টি স্বীকার করেন তারা। এরপর রাত সাড়ে ৮টার দিকে অ’ভিযুক্ত ওই দুই ছাত্রকে পুলিশে সোপর্দ করা হয়।

জানা গেছে, ওই দুই ছাত্র ঝিনাইদাহর শৈলকুপা উপজেলার বরিয়া দারুল উলুম মাদরাসায় লেখাপড়া করছেন। মামুন মোল্লা ও মেহেদী হাসানকে পুলিশ সোমবার আদালতে পাঠায়। বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) তারিকুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

Related Articles

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Stay Connected

21,915ভক্তমত
2,754অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব

Latest Articles