15.2 C
New York
Wednesday, June 23, 2021

এবার আমি আসছি দৈত্য হয়ে -হিরো আলম

হিরো আলম মানেই আলোচনা-সমা’লোচনা। হিরো আলম এবার তিনি আবির্ভূত হচ্ছেন দৈত্য রূপে। বাংলা, ইংলিশ, হিন্দি এবং চীনার পর সর্বশেষ আরবি ভাষার একটি গান গেয়ে আবারও আলোচনায় এসেছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম।

সেই রেশ কাটতে না কাটতেই এবার দৈত্যরূপে দর্শকদের সামনে হাজির হচ্ছেন তিনি। আসন্ন ঈদের রেখে একটি নাটকে হিরো আলমকে আলাদিনের দৈত্যের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। বুধবার (৫ মে) দিনব্যাপী নাটকটির শুটিংও করেছেন তিনি।

এ বিষয়ে হিরো আলম গণমাধ্যমকে বলেন, এবার আমি আসছি দৈত্য হয়ে। আসলে আমি তো মানুষ, কিন্তু দৈত্যরূপে আমাকে দেখা যাবে একটি নাটকে। ঈদ উপলক্ষে একটি রহস্যময় ও ভৌতিক নাটক বানানো হচ্ছে, সেখানেই আমাকে এই চেহারায় দেখা যাবে, এই শহরে নতুন দৈত্য হিরো আলমকে এবার সবাই দেখতে পাবে।

সম্প্রতি নাটকটি পরিচালনা করেছেন সাইফুল ইসলাম। কোন মাধ্যমে নাটকটি প্রচার হবে তা এখনো নির্দিষ্ট হয়নি। একের পর এক গান গাইছেন। আর আলোচনায়ও থাকছেন সেভাবেই। তবে হিন্দি গান গেয়ে বেশ তোপের মুখে পড়েন আশরাফুল আলম ওরফে হিরো আলম।

‘বাবু খাইছো’ নামের একটি গান গেয়ে গায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন হিরো আলম। এরপর নানা ধরনের গান গেয়ে অবশেষে গাইলেন হিন্দি গান। এক শ্রেণির নেটিজেন অবশ্য হিরো আলমকে ছেড়ে দেননি।

উল্লেখ্য যে, আশরাফুল আলম ওরফে হিরো আলম বগুড়ার একজন কেবল ব্যবসায়ী। স্থানীয়ভাবে মিউজিক ভিডিও করে আলোচিত হন। এরপর নানাভাবেই আলোচিত এই সোশ্যাল সেলেব। সংসদ নির্বাচনে অংশ নিয়ে দেশের বিভিন্ন টেলিভিশনের টক শোতে কথা বলার সুযোগ পান। এভাবেই নানা কারণে তিনি আলোচনায় রয়েই যাচ্ছেন।

Related Articles

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Stay Connected

21,984ভক্তমত
2,830অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব

Latest Articles