15.2 C
New York
Wednesday, June 23, 2021

স্বামীকে ডিভো’র্স দিয়ে প্রেমিকের বাড়িতে অনশনে কলেজছাত্রী

প্রেমিকের চাপে এক বছর আগে স্বামীকে ডিভো’র্স দিয়েছে প্রেমিকা। এর পর থেকে টা’লবাহানা শুরু করে প্রেমিক। তাই কুষ্টিয়ার কুমারখালীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অ’নশ’ন করছেন এক কলেজছাত্রী।

মঙ্গলবার (০৪ মে) সকাল থেকে চাপড়া ইউনিয়নের নগর সাওতা গ্রামে জাহাঙ্গীরের বাড়িতে অনশন করছেন তিনি। জাহাঙ্গীর ওই গ্রামের তোজাম্মেল হকের ছেলে।

কলেজছাত্রী জানায়, ২০১৮ সালে জাহাঙ্গীর আলমের সঙ্গে মুঠোফোনে তার প্রথম পরিচয় হয়। এরপর ধীরে ধীরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তারা কুষ্টিয়া সরকারি কলেজে মাস্টার্সে লেখাপড়া করেন। একই সঙ্গে পড়ালেখা করার কারণে সম্পর্কটা আরও বেশি গভীর হয়।

এক পর্যায়ে একাধিকবার শা’রীরি’ক সম্পর্ক হয়। সম্পর্ক চলাকালীন হঠাৎ আমার অন্যত্র বিয়ে হয়ে। কিন্তু জাহাঙ্গীর বিয়ের পর থেকে ডিভোর্সের জন্য চা’প দিতে থাকে।

চা’পে এক বছর আগে ডিভো’র্স দিতে বা’ধ্য হই। এদিকে কয়েকদিন ধরে জাহাঙ্গীরের সঙ্গে যোগাযোগ করতে পারছিলাম না। তাই মঙ্গলবার সকাল থেকে জাহাঙ্গীরের বাড়িতে এসে বিয়ের দাবিতে অ’নশ’ন করছি।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী জানান, মেয়েটির মুখে শুনেছি জাহাঙ্গীরের সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে। তাই বিয়ের জন্য সকাল থেকেই না খেয়ে বাড়ির সামনে অবস্থান করছেন। কিন্তু জাহাঙ্গীরের বাসার লোকজন পা’লিয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে থানা পরিদর্শক (তদন্ত) রাকিব হাসান জানান, প্রেমের সম্পর্কের জে’রে বিয়ের দাবিতে ছেলের বাড়িতে একটি মেয়ে অবস্থান করছে। বিষয়টি নিয়ে মহিলা পরিষদ, চেয়ারম্যান ও অভিভাবকদের সঙ্গে কথাবার্তা চলছে।

Related Articles

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Stay Connected

21,984ভক্তমত
2,830অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব

Latest Articles