20.5 C
New York
Wednesday, June 23, 2021

মাদার তেরেসার আদর্শে অনুপ্রাণিত হয়ে পথে নেমে মানুষকে খাবার বিতরণ করলেন এই অভিনেত্রী

ভারতে আছড়ে পড়েছে ম’হামারি করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ। গোটা দেশ জুড়ে অক্সিজেন ও বেডের আকালের মধ‍্যেও মানুষ বেঁচে থাকার জন্য সংগ্রাম করে চলেছে। প্রতিকূল পরিস্থিতি মানুষকে শিখিয়েছে একে অপরকে পাশে দাঁড়াতে।

সাধারণ মানুষের পাশাপাশি তারকারাও বাড়িয়ে দিচ্ছেন সাহায‍্যের হাত। কেউ কেউ ভার্চুয়ালি তো কেউ কেউ মানুষের মাঝে রাস্তায় নেমে এসে দাঁড়াচ্ছেন। এই দলে এবার যোগ দিলেন অভিনেত্রী জ‍্যাকলিন ফার্নান্ডেজ।

তিনি জানিয়েছেন মাদার তেরেসা একবার বলেছিলেন, ‘ক্ষুধার্তদের মুখে খাবার তুলে দিলেই একমাত্র শান্তি পাওয়া যায়।’ এই কঠিন পরিস্থিতিতে শান্তির খোঁজে বেরিয়েছেন অভিনেত্রী জ্যাকলিন। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন সেই ছবিও।

মাদার তেরেসার আদর্শে অনুপ্রাণিত হয়ে জ‍্যাকলিন পথে নেমে খাবার বিতরণ করলেন মানুষকে। মুম্বাইয়ের প্রাক্তন পুলিস কমিশনার ডি শিবনন্দনের সংস্থা রোটি ব‍্যাঙ্ক ও ইয়োলো ফাউন্ডেশনের সঙ্গে হাত মিলিয়েছেন তিনি। মুম্বাইয়ের রাস্তায় এদিন নিজ হাতে খাবার বিতরণ করলেন তিনি।

আর এই উদ‍্যোগের ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন জ‍্যাকলিন ফার্নান্ডেজ। সেই সঙ্গে তিনি জানিয়েছেন এখনো পর্যন্ত লক্ষ লক্ষ মানুষের খাবার যুগিয়েছে এই রোটি ব‍্যাঙ্ক। ম’হামারির সময়ও খাদ্য বিতরণের কাজ করেছে তারা।

উল্লেখ্য গত বছর গোটা ল’কডাউনেই সালমান খানের ফার্ম হাউসে কাটিয়েছেন জ‍্যাকলিন ফার্নান্ডেজ। সেই সময় সালমানের সঙ্গে হাতে হাত মিলিয়ে দুঃস্থ মানুষের কাছে খাবার পৌঁছানোর দায়িত্ব নিয়েছিলেন অভিনেত্রী। এবার নিজের উদ্যোগেই সাহায‍্যের হাত বাড়ালেন জ‍্যাকলিন। তার এই সিদ্ধান্তের প্রশংসা করেছেন ভক্তরাও। সকলেই ধন্য ধন্য করছেন জ‍্যাকলিনকে।

Related Articles

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Stay Connected

21,984ভক্তমত
2,828অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব

Latest Articles