23 C
New York
Monday, July 26, 2021

বর্ষার সংগ্রামী জীবনের গল্প

চিত্রনায়িকা বর্ষা আজ সফল একজন মানুষ। সিনেমা জগতে যেমন সাফল্য পেয়েছেন, তেমনি ঘর-সংসার নিয়েও সুখে আছেন।

বিশিষ্ট শিল্পপতি, জনপ্রিয় নায়ক, প্রযোজক অনন্ত জলিলের স্ত্রী তিনি। তাদের দুই পুত্র সন্তান। তারা বেশ সুখে আছেন। তবে বর্ষার জীবন পুষ্প আচ্ছাদিত ছিল না। আজকের সফল অবস্থানে আসতে তাকে অনেক সংগ্রাম করতে হয়েছে।

সম্প্রতি একটি বেসরকারি টিভি চ্যানেলের অনুষ্ঠানে অতিথি হয়ে নিজের সংগ্রামমুখর জীবনের কথা শোনান। বর্ষা তার সংগ্রাম মুখর জীবনের কথা বলতে গিয়ে বলেন, আমি খুব সাধারণ ঘরের মেয়ে ছিলাম। এমনও হয়েছে সকালে আনমনে স্কুলে চলে গিয়েছিলাম। আমার ঘরে খাবারও ছিল না যে খেয়ে যাব।

একদিন হঠাৎ স্কুলে জ্ঞান হারিয়ে ফেলেছিলাম। আমার টিচার আমাকে তার বাসায় নিয়ে গিয়ে ডিম দিয়ে খিচুড়ি খাইয়েছিলেন। তারপর আবার ক্লাসে আসি। এ কথা বলতে গিয়ে বর্ষা আবেগাপ্লুত হয়ে পড়েন। তিনি বলেন, আমার ৮-১০ বছর পর্যন্ত অনেক কষ্টে দিন কেটেছে। খাবারটাও ঠিকমতো পাইনি। তারপর আলহামদুলিল্লাহ, আমার পরিবার এ অবস্থা থেকে উত্তরণ ঘটাতে পেরেছে।

ছোটবেলা থেকেই মানুষের ভালোবাসা অনেক বেশি পেতেন বলেন জানান বর্ষা। তিনি বলেন, প্রাইমারি শেষ করে হাইস্কুলে যাওয়ার পরও টিচারদের ভালোবাসা পেয়েছি। বার্ষিক অনুষ্ঠানে নাটক করতে শিক্ষকরা আমাকে ছেলেদের চরিত্রগুলো দিতেন। একবার চেয়ারম্যান চরিত্রে অভিনয় করে কলম উপহার পেয়েছিলাম। সূত্র : দৈনিক ইনকিলাব

Related Articles

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Stay Connected

21,984ভক্তমত
2,870অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব

Latest Articles