23 C
New York
Monday, July 26, 2021

২২ বছরেও অভিমান কাটেনি সালমানের

সালমান খান ও ঐশ্বরিয়া রাইয়ে মধ্যকার সম্পর্কের কথা কারও অজানা নয়। এক সময় তাদের রসায়ন নিয়ে সরগরম ছিল বলিউড। বহু বছর হলো সেই সম্পর্ক তিক্ত হয়েছে।

শেষ দিকে সালমানের বিরু’দ্ধে মানসিক নি’র্যাতনের অ’ভিযোগও করেছিলেন ঐশ্বরিয়া। ব্যক্তিগত সম্পর্কে চিড় ধরার পর আর রূপালি পর্দায় দেখা যায়নি তাদের। ১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘হাম দিল দে চুকে সনম’ তাদের জুটির শেষ ছবি।

১৯৯৯ সালের ১৮ জুন মুক্তি পেয়েছিল সঞ্জয় লীলা বানসালি পরিচালিত, সালমান -ঐশ্বরিয়া অভিনীত ব্লকবাস্টার সিনেমা হাম ‘দিল দে চুকে সানাম’। ২২ বছর পূর্ণ হলো আলোড়ন জাগানো এই সিনেমাটির। আর এই দিনেও পুরোনো তিক্ততার কথা ভুলতে পারলেন না সালমান খান।

ইন্সটাগ্রামে ওই সিনেমার শুটিং এর সময়কার একটি ছবি শেয়ার করেছেন। আর ছবিতে সবাইকে ট্যাগ করলেও এড়িয়ে গেছেন ঐশ্বরিয়া রায় বচ্চনকে। সালমান খানের এই পোস্ট ঘিরে তার ভক্তরা যেমন একদিকে আবেগে ভাসলেন, তেমনই একাংশ প্রশ্ন তুললেন কেন এমন একটি দিনে ঐশ্বরিয়াকে কেন ট্যাগ করলেন না সলমান। কেউ কেউ আবার লিখেছেন, এবার পুরানো মান অভিমান ভুলে এগিয়ে যাওয়ার কথা।

এদিকে ‘হাম দিল দে চুকে সানামের’ ২২ বছর পূর্তিতে ইন্সটাগ্রামে ছবি পোস্ট করেছেন অজয় দেবগণ। লিখেছেন,‘সালমান, আমি এবং ঐশ্বরিয়া বুঝেছিলাম খুব স্পর্শকাতর সিনেমা করছি আমরা, কিন্তু এটা বুঝতে পারিনি যে এই ছবি ইতিহাস তৈরি করবে।’

Related Articles

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Stay Connected

21,984ভক্তমত
2,870অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব

Latest Articles