23 C
New York
Monday, July 26, 2021

বাবা হুমায়ূন আহমেদকে নিয়ে ছেলে নুহাশের আবেগময় পোস্ট

দেশের জনপ্রিয় কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদ চলে গেছেন, তার চলে যাওয়া তৈরি করে গেছে এক বিশাল শূন্যতা যা পূর্ণ হবার নয় হয়তো। ভক্তরা এই নন্দিত লেখককে স্মরণ করেন বটে।

কিন্তু বাবা দিবসে হুমায়ূন উঠে এলেন নিজের ছেলের স্মৃতিতে। গতকাল রবিবার ছিল বাবা দিবস। বিশেষ এই দিনে হুমায়ূন আহমেদের সঙ্গে একটি স্মৃতি সামনে এনেছেন তার বড় ছেলে নুহাশ আহমেদ। বাবার সঙ্গে তার শিশুকালের ছবি ফেসবুকে শেয়ার করে জানিয়েছেন বাবা দিবসের শুভেচ্ছা।

মা গুলতেকিন আহমেদ নুহাশকে ওই ছবিটি দেন। পুরনো সেই ছবিটি নুহাশ ফেসবুকে দেন। ছবিতে দেখা যায়, কয়েক মাস বয়সি শিশু নুহাশকে কাঁধে করে রোদ পোহাচ্ছেন হুমায়ূন আহমেদ। ছবির নিচে হৃদয়স্পর্শী একটি পোস্টও দিয়ে ক্যাপশনে নুহাশ লিখেছেন, আমার বাবা আমাকে রোদে ভিটামিন ডি’র ডোজ দিচ্ছেন। তার পরই তিনি ছবি কীভাবে পেলেন তা উল্লেখ করেন।

নুহাশ লেখেন, বাবা দিবস তোমার কাছে তিক্ত হতে পারে, যদি তোমার বাবা না থাকে। কিন্তু একজন অসাধারণ মা থাকলে সেই অভাবটা পূরণ হয়ে যায়। নুহাশ আহমেদ চলচ্চিত্র নির্মাণে মনোযোগী হয়েছেন। ছোট বড় সিনেমা নির্মাণ করছেন। তার নির্মিতব্য চলচ্চিত্র ‘মুভিং বাংলাদেশ’ প্রজেক্ট এবার যাচ্ছে কান চলচ্চিত্র উৎসবে।

Related Articles

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Stay Connected

21,984ভক্তমত
2,870অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব

Latest Articles